ঢাকা, মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

পদ থেকে সম্প্রতি অব্যাহতি পাওয়া হেলেনা জাহাঙ্গীরের বাসায় তল্লাশি চালাচ্ছে সিআইডি

পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে সম্প্রতি অব্যাহতি পাওয়া আলোচিত ব্যাবসায়ী হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় তল্লাশি চালাচ্ছে ।


শনিবার (৭ আগস্ট) বিকেল ৩টার দিকে এ তল্লাশি শুরু হয়।


বিষয়টি নিশ্চিত করে সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. আজাদ রহমান বলেন, হেলেনা জাহাঙ্গীরের মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়েছে। সেই মামলার তদন্তের পরিপ্রেক্ষিতেই তার বাসায় তল্লাশি করা হচ্ছে। তল্লাশি শেষে বিস্তারিত জানা যাবে।


গত ২৯ জুলাই মধ্যরাতে হেলেনার গুলশানের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। চার ঘণ্টার অভিযানে ১৯ বোতল বিদেশি মদ, একটি ক্যাঙ্গারুর চামড়া, একটি হরিণের চামড়া, দুটি মোবাইল ফোন, ১৯টি চেকবই, বিদেশি মুদ্রা, দুটি ওয়াকিটকি সেট এবং ক্যাসিনো খেলার ৪৫৬টি চিপস জব্দ করা হয়।


পরদিন গুলশান থানায় দুটি মামলা করে হেলেনাকে গ্রেফতার দেখানো হয়। এর মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে তিন দিনের রিমান্ডে নেয় পুলিশ। অপর মামলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, বিশেষ ক্ষমতা আইন, টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন ও বন্যপ্রাণী সংরক্ষণ আইনের বিভিন্ন ধারায় অভিযোগ আনা হয়।


একই রাতে পল্লবী থানায় টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে আরেকটি মামলা করা হয়। সর্বশেষ ২ আগস্ট চাঁদাবাজির অভিযোগে পল্লবী থানায় আরেকটি মামলাটি করেন আব্দুর রহমান তুহিন নামে এক সাংবাদিক। হেলেনা জাহাঙ্গীর বর্তমানে সিআইডি হেফাজতে রয়েছেন। তাকে সেখানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ads

Our Facebook Page